সাবধান! চলছিল প্রেম স্কুলের মাস্টার ও ছাত্রির মধ্যে তারপরে কি হল আপনি সহ্য করতে পারবেন না।

 



গ্রাম্য বংলার খবর, চলছিল গোপণ ভালোবাসা স্কুলের মাস্টার ও ছাত্রির মধ্যে । গল্পটি শুরু হয় ঠিক এমন ভাবে । নাম আমি বললাম না - গ্রাম্য মেয়েটি প্রায়ই স্কুলে যেত , সে তার স্কুলের ক্লাস ও স্কুলকে খুব ভালো বাসতো । প্রতিদিনের পড়া সে প্রতি দিন করত এবং সে ছিল স্কুলের এক মেধাবি ছাত্রি । সে সব সময় পড়াশোনা করতো, পড়াশোনা প্রতি আলাদাই এক আগ্রহ ছিল মেয়েটির । স্কুলের মাস্টার দের প্রিয় ছাত্রি ছিল মেয়েটি কারন সে স্কুলের পড়া প্রতহ করে আসত ।

একদিন সবকিছু বদলে গেল মেয়েটির জিবনে , স্কুলে এক নতুন মাস্টার আসার পরথেকে । মাস্টার নাকি ছিল এক ভিলেন এই গল্পে । তারপারে নাকি মাস্টারের নজর যায় ওই ছাত্রির ওপরে । এই ভাবে দিন চলে যায় এবং মাস্টারের লালোসা হয় বেশি মেয়েটিকে পাওয়ার।

তারপরে একদিন ওই মাস্টার এক চক্রান্ত করে এবং মেয়ে টিকে সবথেকে কঠিন প্রশ্ন করে ক্লাসে মেয়েটি প্রশ্নের  উত্তর না পারায় তাকে ক্লাসের শেষে বসতে বলে এবং বাড়ি থেকে বাবা মা কে আনার হুমকি দেয় । মেয়েটি ভয় পেয়ে য়াই এবং স্যার এর কথা  অনুসারে বসে থাকে ক্লাসের পরে ।

মাস্টার এই সময়ের সুয়োগ নিয়ে তার ভালোবাসার কথা ওই মেয়েকে বলে, মেয়েটি প্রথমে চমকে য়াই কিন্তু পরে মেয়েটিও ওই মাস্টারের ভালোবাসাই পরে য়াই । তার পরে কিছু দিন অতিবাহিত হয় এবং তাদের ভালোবাসা আরও গভির হয় । এর কিছু দিন পরে তারা ঠিক করে য়ে তারা বিয়ে করবে ।

তারপরে তারা তাদের এই ভালোবাসার কথা গুলি বাড়িতে যানাই এবং তাদের এই ভালোবাসা বাড়ি থেকেও মেনে নেই । এর কিছু দিন পরে বাড়ির মতানুসারে তারা বিবাহ করে , এখন তারা সুখে সংসার করছে । য়ার শেষ ভালো তার সব ভালো ।

Post a Comment

Previous Post Next Post